Trials Fusion - ট্রায়ালস ফিউশন

মোটরবাইক চালকের ভূমিকায় রোমাঞ্চে ভরা রেসিং গেম ট্রায়ালস ফিউশন।
 এই গেমের প্রকৃত রোমাঞ্চ পাওয়া যায় মোটরবাইকে।
 ‘ট্রায়ালস’ গেম সিরিজের মতো এ গেমটিও যৌথভাবে নির্মাণ করেছে রেডলিংকস স্টুডিওস, ইউবি সফট সাংঘাই ও ইউবি সফট ইউক্রেনের মতো খ্যাতনামা প্রতিষ্ঠানগুলো।
গেমটিতে যেকোনো ধরনের রাস্তায় গতি ঝড় তোলার সঙ্গে সঙ্গে নিজের দতা দেখানো যায় নানা স্টান্টে।




ট্যাকটিক্যাল স্টান্ট রেসিং সিমুলেশন ধাঁচের ‘ট্রায়লস ফিউশন’ গেমটি পে-স্টেশন ৪, এক্সবক্স ৩৬০, এক্সবক্স ওয়ান ও মাইক্রোসফট উইন্ডোজচালিত পিসিসহ প্রায় সব ধরনের গেমিং ডিভাইসে সমানতালে খেলা যাবে। 
রেসিংয়ের রোমাঞ্চকতার সঙ্গে বৈজ্ঞানিক কল্পকাহিনী। 
চমৎকার গেমটিতে গেমারকে অবতীর্ণ হতে হবে একজন দ মোটরবাইক চালকের ভূমিকায়। 
যেখানে গেমারকে তৈরি করেছে অজানা কেউ। আর এ অজানার সৃষ্টির খোঁজেই গেমারকে প্রতিকূল পথ মাড়িয়ে বিভিন্ন স্টান্টের মধ্য দিয়ে এগিয়ে যেতে হবে। নিয়ন্ত্রণে আনতে হবে একটি মোটরবাইকে। যার ওপর ভর করে বিভিন্ন প্রতিকূল পথ পারি দিয়ে সামনে এগিয়ে যেতে হবে। তবে এই রেসিং ট্র্যাকে ভুল করলে দ্বিতীয়বারের কোনো সুযোগ নেই। 
আর তাই শাস্তি হিসেবে থাকছে ভয়ানক আগুনে পুড়ে মৃত্যু। 

গেমটিতে একজন গেমারকে পদার্থবিজ্ঞানের সহায়তায় বিভিন্ন ধরনের বাঁকানো ও উঁচুনিচু পথে মোটরবাইক চালিয়ে এগিয়ে যেতে হবে। গেমটিতে গেমারকে মোটরবাইকের দুই চাকার ওপর ভর করে নিজের ওজনের ওপর নিয়ন্ত্রণ এনে এগিয়ে যেতে হবে। আর সুউচ্চ জায়গা থেকে বাইকসহ লাফ দেয়ার সময় দেখাতে হবে নানা স্টান্ট। ফলে স্টান্টের ওপর ভিত্তি করে গেমার পাবে পয়েন্ট এবং অর্জন করবে দ চালকের খেতাব। গেমটি থ্রিডি প্লাটফর্মে নির্মিত হলেও পিসি গেমারেরা এটি টুডি গেম হিসেবেও উপভোগ করতে পারবেন। গেমটিতে গেমার পথের প্রতিকূলতা পাড়ি দিলে জানতে পারবে নিজের আসল পরিচয় এবং পাবে পুরস্কার। থ্রিডি প্লাটফর্মে নির্মিত হওয়ায় গেমিটতে ব্যবহৃত গ্রাফিকসের প্রয়োগ এবং শব্দ বাস্তবমুখী। গেমটি সিঙ্গেল ও মাল্টি প্লেয়ার উভয় মুডেই উপভোগ করা যাবে। 


অপারেটিং সিস্টেমঃ উইন্ডোজ সেভেন এবং ৬৪ বিটসমৃদ্ধ অপারেটিং সিস্টেম চালিত, 
প্রসেসরঃ ইন্টেল পেন্টিয়াম কোর আই৩- ৫৫০ সিরিজের ৩.২ গিগাহার্জ 
র‌্যামঃ ৪ গিগাবাইট, 
গ্রাফিকস কার্ডঃ ১ গিগাবাইট ,
ডাইরেক্ট এক্স-১১
ফ্রি হার্ডডিস্ক স্পেসঃ ২০ গিগাবাইট ।



ট্যাগঃ Racing Games, Trials Fusion 
সুত্রঃ http://www.dailynayadiganta.com/detail/news/33678

শেয়ার করুন

লেখকঃ

আমি তাওসিফ তুরাবি, অনলাইনাম (অনলাইন + নাম) ব্লগার তাওসিফ। এখন, ২০১৬ পর্যন্ত আমি ১৬ বছরের এক কিশোর। পড়াশোনা করি শহীদ পুলিশ স্মৃতি কলেজে। টেক ব্লগ লিখতে ভালবাসি। সাইন্স ফিকশন আর গল্প লিখতে পছন্দ করি।  জিআর+ ব্লগের এর একজন প্রতিষ্ঠাতা অ্যাডমিন।
আমাদের একটা ওয়েব ডেভেলপার ফার্ম আছে যার নাম জিআর+ আইটি বাংলাদেশ
এছাড়া আমার ব্যাক্তিগত ব্লগ রয়েছে। আমার ফেসবুক আইডিতে আমার সাথে সর্বক্ষণ যোগাযোগ করতে পারবেন। 


পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট