ক্রিকেট গেমসপ্রেমীরা অবশ্যই দেখুন। খুব ভালো লাগবে খবরটা।

আসসালামু আলাইকুম।
ক্রিকেটপ্রেমীদের জন্য আজ আমি অসাধারণ এটা খবর দিতে চলেছি। খবরটা যারা জানেন না তারা শুনলে সত্যিই খুবই খুশি হবেন। আর যারা জানেন তারা তো জানেনই। খবরটা তাজা না, অনেক পুরনো।

টিউনটা মূলত তাদের উদ্যেশ্যে যারা উপরের গেমটা খেলেছেন এবং ভালো লেগেছে। বিগ এন্ট স্টুডিওর পেজের নিষিদ্ধ টুইটারে একটা টুইটের রিপ্লাইয়ে তারা একটা বিশাল ঘোষণা দিয়েছে-
@DiIscoop patch to start testing any day now. Will keep updating DBC for this year, new Cricket game next year
বুঝতে পারছেন তারা কি বলতে চাচ্ছে? অবশ্য এই টুইটের আগেই স্টুডিওর সিইও এই ঘোষণা দিয়েছিলো একটি সাক্ষাৎকারে। তবে তখন আগামী বছরেই আসবে এমন কিছু তিনি বলেননি। টুইটে তারা চূড়ান্ত ঘোষণা করে ২০১৬ সালেই আসছে ডন ব্র্যাডম্যান ক্রিকেটের সিক্যুয়েল!
এই গেমের সম্বন্ধে তেমন কোন তথ্য অবশ্য এখনো জানা যায়নি। গেমটিতে ক্যারিয়ার মোড আরো উন্নত করা হবে বলে আশা করা হচ্ছে। গেমে একাডেমিতে স্টেডিয়াম এডিটর যোগ করার চেষ্টা করা হবে বলে জানিয়েছে সিইও রস সিমন্স। মার্চে একটি সাক্ষাৎকারে এই গেম নিয়ে কথা বলেছিলেন। আর আশা করা হচ্ছে ক্যারিয়ার মোড আরো উন্নত করা হবে। গেমের নাম ডন ব্র্যাডম্যান ক্রিকেট ১৬ না অন্য কিছু হবে তাও এখনো জানতে পারিনি।
ক্রিকেট প্রেমী হয়ে থাকলে আশা করি খবরটি শুনে আপনি খুশি হতে পেরেছেন।  আজ বিদায়।
সৌজন্যে: গ্রিন রেঞ্জারস+

শেয়ার করুন

লেখকঃ

আমি দুইটি করে হাত, পা কান, চোখ বিশিষ্ট একজন মানুষ। নাম তাহমিদ হাসান মুত্তাকী। আমি একজন মুসলিম। বাংলাদেশের অধিবাসী। বয়স ১৫ বছর। নবম শ্রেণিতে পড়ি।। গ্রিন রেঞ্জারস+ এর প্রতিষ্ঠাতাদের একজন। আমাকে ফেসবুকে পেতে এখানে যান।

Image result for facebook.icon 30x30   Image result for Google Plus.icon 30x30

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট