৭১-এর বীরেরা :: Heroes of 71: Shamsu Bahini

আসসালামু আলাইকুম।
Liberation 71 বারবার রিলিজ দিবো দিবো বলেও এখনো রিলিজ হয়নি। কিন্তু এন্ড্রয়েডের জন্য একই ধাচের একটি গেম রিলিজ হলো গতকালই। এরই মধ্যে ৫,১৩৯ জন রিভিউ করে গেমটিকে রেট করেছে ৪.৯!
Cover art
Heroes of 71



   Heroes of 71- screenshot     Heroes of 71- screenshot     Heroes of 71- screenshot
১৯৭১ সালের কাহিনীই এই গেমটির কাহিনী। রিলিজ করেছে পোর্ট ব্লিস
তোমার দেশকে আক্রমণ করেছে অন্য দেশ। রক্ষা করতে হবে নিজ মাতৃভূমিকে। যোদ্ধা তুমি নও। কিন্তু দেশের জন্যই লড়াই করে যেতে হবে শেষ নিঃশ্বাস পর্যন্ত। আর এভাবেই তুমি হয়ে উঠবে একজন বীর যোদ্ধা যার লক্ষ্য শুধুই নিজের দেশকে রক্ষা করা, রক্ষা করা দেশের মানুষকে। আর আকাশের বুকে তোলা স্বাধীন বাংলার পতাকা। নিজের মধ্যে অনুভব করতে পারবে সেই সাহসিকতা এই গেমটি খেললে।
গেমটির সাথে লিবারেশন ৭১ এর সবচেয়ে বড় পার্থক্য হলো এটি থার্ড পারসন শুটিং গেম। গেমে তিনজনের চরিত্রে খেলতে হবে। বিভিন্ন অস্ত্র দিয়ে যুদ্ধ করতে হবে শত্রুদের সঙ্গে।
একাত্তরের ইতিহাসই এই গেমের অণুপ্রেরণা। যেখানে সাধারণ মানুষ যুদ্ধ করেছিলো প্রশিক্ষণপ্রাপ্ত পাকিস্তানি সেনাদের সাথে।
স্টোরি: বললে গেমের মজা নষ্ট হবে, তাও একটু বলি। এই গেমটি বাংলাদেশের মানুষের পাকিস্তানি দখলদার বাহিনী ও তাদের সহযোগীদের বিরুদ্ধে স্বাধীনতার জন্য একটি বীরত্বপূর্ণ খন্ডযুদ্ধ। খেলাটি একটি গেরিলা গ্রুপ শামসু বাহিনী বীরত্বপূর্ণ কাহিনী নিয়ে রচিত।
শামসু বাহিনীর বেঁচে থাকার এবং মুক্তিবাহিনীর আক্রমণ পর্যন্ত দেশের মাটিকে ধরে রাখার পরীক্ষার সম্মুখীন। এটা তাদের মাতৃভূমিকে রক্ষার জন্য এবং সম্মানের জন্য একটি যুদ্ধ।

ডাউনলোড


শেয়ার করুন

লেখকঃ

আমি দুইটি করে হাত, পা কান, চোখ বিশিষ্ট একজন মানুষ। নাম তাহমিদ হাসান মুত্তাকী। আমি একজন মুসলিম। বাংলাদেশের অধিবাসী। বয়স ১৫ বছর। নবম শ্রেণিতে পড়ি।। গ্রিন রেঞ্জারস+ এর প্রতিষ্ঠাতাদের একজন। আমাকে ফেসবুকে পেতে এখানে যান।

Image result for facebook.icon 30x30   Image result for Google Plus.icon 30x30

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট
4:07 PM

আমার ব্লগে এ যদি আপনারাঃ: Tahmid Hasan Muttaky ভাই সহ সবাই যদি লেখালেখি করে তাহলে আমিও লেখব আমানাদের ওয়েবসাইট এ Deal করবেন আমার ব্লগ:http://tafarden.blogspot.com/
আমার সাথে যোগাযোগ করতে পারেন Facebook:তাজওআর আবরার ফারদ্বীন

Reply
avatar