ছোট গেমস মজা বেশি(পর্ব-৫):ফ্রুট স্লাইস (ফ্রুট নিনজার ছোট ভাই)


আসসালামু আলাইকুম।
হয়ত আপনি ফ্রুট নিনজা ডাউনলোড করতে চেয়েছিলেন। এরপর দেখলেন সাইজ ১০৫ মেগাবাইট। আপনার ফোনে হয়তো চলবেই না এমন অবস্থা। অথবা ডাউনলোড করলেন, আপনার ফোনে সাপোর্ট খেল না। অথবা ফোন স্লো করে দিল। কিংবা মেগাবাইট আছে, ফোনে স্টোরেজ নাই। তাই আপনি গান গাওয়া শুরু করলেন, "কি করি আমি, কি করি আমি, কি করি, কি করি, কি যে করি..."
Cover artতবে কিছু কিন্তু সত্যিই করার আছে। ১০৫ মেগাবাইট না পারেন, ৫ মেগাবাইট তো ডাউনলোড দিতে পারবেন, তাই না? যদি পারেন তবে ফ্রুট স্লাইস গেমটি বিশেষভাবে আপনারই জন্য।
ফ্রুইট নিনজার মত এই গেমেও একইভাবে আপনাকে ফল কাটতে হবে। লো এন্ড্রয়েডেও চলবে, ইভেন এন্ড্রয়েড ২.৩.৩ এও চলবে!
সবচেয়ে চরম কথা হলো সাইজ ৫.৫ মেগাবাইট কিন্তু গেমপ্লে ৫০ মেগাবাইটের গেমের মত। 366,256 জন ভোট দিয়ে একে ৫এর মধ্যে ৪.৪ রেট করেছে। মনে রাখবেন এটা জেএসসির জিপিএ না, ৪.৪ খুব ভালো গেমই বুঝায়। 
গেমে আপনি ফ্রুট নিনজার মত ব্লেড আর ব্যাকগ্রাউন্ড পাল্টাতে পারবেন না, তবে প্রতি শটে ব্লেডের রং এমনিতেই বদলাবে।
তো এবার গেমের স্কিণশট ও ডিটেইলস জেনে নিই।
গেমের মেনু
চার রকম গেম মোড। ক্লাসিক মুডে কাটাকাটি এমনভাবে করবেন যেন সবার গায়ে কাটা দেয়, বোম ফাটালেই বুম! টাইম মুডে নির্দিষ্ট সময়ে পয়েন্ট কত করতে পারেন। পাইপলাইনে নির্দেশ অনুযায়ী ধারাবাহিকভাবে কাটাকাটি চলবে। আর ওয়ান শটে নির্দেশিত ফল এক শটে কাটতে হবে। তাও সময়ের মধ্যে।



যত বেশি ফল একসাথে কাটবেন তত বেশি পয়েন্ট।




সবই তো হলো কিন্তু ডাউনলোডটা এখন বাকি। প্লে স্টোর লিংক: এখানে যান
আর পিসি থেকে ডাউনলোড করে পরে ফোনে নিতে চাইলে: এখানে যান


শেয়ার করুন

লেখকঃ

আমি দুইটি করে হাত, পা কান, চোখ বিশিষ্ট একজন মানুষ। নাম তাহমিদ হাসান মুত্তাকী। আমি একজন মুসলিম। বাংলাদেশের অধিবাসী। বয়স ১৫ বছর। নবম শ্রেণিতে পড়ি।। গ্রিন রেঞ্জারস+ এর প্রতিষ্ঠাতাদের একজন। আমাকে ফেসবুকে পেতে এখানে যান।

Image result for facebook.icon 30x30   Image result for Google Plus.icon 30x30

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট