অসাধারণ রেকর্ডের জন্য গ্রিন রেঞ্জার প্লাসের পক্ষ থেকে বাংলাদেশকে অভিনন্দন

পাকিস্তান!
এক সময়ের ক্রিকেটের পরাশক্তি দেশ, যাদের ১৯৫২হতেই হারিয়ে আসছে বাংলাদেশ। মাঝখানে ১৯৯৯ এর পরে তাদের বিপক্ষে একটু পিছিয়ে গেলেও আবার ঘুরে দাড়িঁয়েছে বাংলাদেশ। গত পাঁচ লিমিটেড ওভার ম্যাচের পরিসংখ্যান অনুযায়ী বাংলাদেশ ২ টি টোয়েন্টি আর ৩ ওয়ানডের মধ্যে মাত্র ৫টিতে জয় পেয়েছে। আর পাকিস্তান গত ৫ম্যাচের ৫ টি ম্যাচ বাদে বাকি সবগুলোই জিতেছে।
গতকাল পাকিস্তান আগে ব্যাট করে ২৪ রানে ৪ উইকেট খোয়ালেও শেষ পর্যন্ত সফররাজে ৫৮-তে ভর করে ১২৯/৭ রানের পুজিঁ সংগ্রহ করে। মাত্র ১০০ রানের জন্য সেঞ্চুরি মিস করেন আফ্রিদি। শেষ ১০ ওভারে আসে ৯৫ রান। জবাবে শুরু থেকে দারুণ খেলে বাংলাদেশ। শেষের দিকে একটু রান রেট কমে গেলেও জয় পেতে কোন সমস্যাই হয়নি বাংলাদেশের।
 
এশিয়া কাপের ফাইনালে এর আগেও খেলেছে বাংলাদেশ। তবে এর পাশাপাশি বাংলাদেশ গড়ে একটি অসাধারণ রেকর্ড। যা ইতোপূর্বে বিশ্বের কোন দলই করেনি। ইনিংসে তাসকিন, মাশরাফি, সাকিব, আল-আমিনরা মোট ০টি অতিরিক্ত রান দেয় যা ক্রিকেটের ইতিহাসে প্রথমবার। এই অসাধারণ রেকর্ড এবং এশিয়া কাপের ফাইনাল নিশ্চিত করার জন্য গ্রিন রেঞ্জার প্লাসের পক্ষ থেকে বাংলাদেশকে অভিনন্দন

শেয়ার করুন

লেখকঃ

আমি দুইটি করে হাত, পা কান, চোখ বিশিষ্ট একজন মানুষ। নাম তাহমিদ হাসান মুত্তাকী। আমি একজন মুসলিম। বাংলাদেশের অধিবাসী। বয়স ১৫ বছর। নবম শ্রেণিতে পড়ি।। গ্রিন রেঞ্জারস+ এর প্রতিষ্ঠাতাদের একজন। আমাকে ফেসবুকে পেতে এখানে যান।

Image result for facebook.icon 30x30   Image result for Google Plus.icon 30x30

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট