মাত্র ১ টাকায় কম্পিউটার নিয়ে এলো জনপ্রিয় কম্পিউটার কোম্পালি ডেল!



মাত্র ১ টাকায় কম্পিউটার নিয়ে এলো জনপ্রিয় কম্পিউটার কোম্পালি ডেল। এবার আর কম্পিউটার কেনার জন্য টাকা জমানোর চিন্তা করতে হবে না। আপনাদের সাহায্যের জন্য এরকম একটা চমকদার সুবিধা নিয়ে এলো ডেল। সুযোগটি দেয়া হয়েছে ভারতে।
'ব্যাক ইন স্কুল' ক্যাম্পেনের মাধ্যমে বেশি সংখ্যক মানুষের ঘরে ঘরে প্রযুক্তিকে পৌঁছে দেয়ার জন্য এই অভিনব প্রয়াস ডেলের। আর তাই মাত্র ভারতীয় ১ টাকায় মানুষের ঘরে ঘরে কম্পিউটার পৌঁছে দিতে চায় ডেল। আসলে প্রথমে ১ টাকা ডাউন পেমেন্ট দিয়ে কিনে নেয়া যাবে কম্পিউটারটি। আর বাকি টাকা পরবর্তীকালে কোনো সুদ ছাড়াই ইএমইতে দেয়া যাবে।



অভিনব এই ক্যাম্পেনের প্রসঙ্গে ডেল কোম্পানির মার্কেটিং ডিরেক্টর রিতু গুপ্তা বললেন, 'সব মানুষের কম্পিউটার কেনার সামর্থ থাকে না। অথচ আজকের দিনে প্রত্যেক ঘরে ঘরে কম্পিউটার থাকাটা খুবই প্রয়োজনীয়। তাই আমরা একটা ক্যাম্পেনের মাধ্যমে এই কাজটা করতে চাই। এর মাধ্যমে গ্রাহকেরা প্রথমে ১ টাকা দিয়ে কম্পিউটারটি কিনতে পারবেন। আর বাকি টাকাও কোনোরকম ইন্টারেস্ট ছাড়াই ইএমইতে দিতে পারবেন।'
তিনি আরো বলেন, 'কম্পিউটার ব্যবহারকারীদের আমরা উৎসাহিত করতে চাই, যাতে তারা যেকোনো অর্থনৈতিক অবস্থার মধ্যেও পার্সোনাল কম্পিউটারের গুরুত্বটা বুঝতে পারেন। এটা ছাত্রছাত্রীদের পড়াশোনার কাজেও খুবই সাহায্য করবে। প্রধাণত তাদের কেরিয়ার এবং ভবিষ্যতের কথা চিন্তা করেই আমরা এই ক্যাম্পেন করার সিদ্ধান্ত নিয়েছি।' তবে শুধু ছাত্রছাত্রীরাই নন, সমস্ত মানুষই এত কম টাকায় কম্পিউটার এবং ইন্টারেস্ট ছাড়া ইএমআইতে বাকি টাকা দেয়ার সুবিধা পেলে খুবই উপকৃত হবেন।
 See more at: http://www.dailynayadiganta.com/detail/news/103967

শেয়ার করুন

লেখকঃ

আমি তাওসিফ তুরাবি, অনলাইনাম (অনলাইন + নাম) ব্লগার তাওসিফ। এখন, ২০১৬ পর্যন্ত আমি ১৬ বছরের এক কিশোর। পড়াশোনা করি শহীদ পুলিশ স্মৃতি কলেজে। টেক ব্লগ লিখতে ভালবাসি। সাইন্স ফিকশন আর গল্প লিখতে পছন্দ করি।  জিআর+ ব্লগের এর একজন প্রতিষ্ঠাতা অ্যাডমিন।
আমাদের একটা ওয়েব ডেভেলপার ফার্ম আছে যার নাম জিআর+ আইটি বাংলাদেশ
এছাড়া আমার ব্যাক্তিগত ব্লগ রয়েছে। আমার ফেসবুক আইডিতে আমার সাথে সর্বক্ষণ যোগাযোগ করতে পারবেন। 


পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট