ভৌতিক সেলফি!





সেলফিটি দেখে স্বভাবতই মনে হচ্ছে কোন দম্পতির সেলফি, তাই তো পাঠক? কিন্তু একটু ভালো করে খেয়াল করলে আপনি চমকে উঠতে বাধ্য হবেন। মনে হবে খুবই রহস্যময় ও বুক আঁতকে উঠা সেলফি।

আপনি যদি এখনো ব্যতিক্রম কিছু না খুঁজে পান, তাহলে ছবিটিতে থাকা জানালার কাচের দিকে লক্ষ্য করুন। এবার নিশ্চয়ই রহস্যময় মনে হচ্ছে সেলফিটি। আসলেই ঠিক তাই।

কারণ পেছন দিকের কাচে এই কাপলের পেছনের দিকটা দেখা যাওয়ার কথা কিন্তু এই সেলফিতে দেখা গেছে, মেয়েটিকে সামনের অবস্থাতেই ! অর্থাৎ কাচেও সামনের দিকে আবার সেলফিতে সামনের দিকে। এটা কীভাবে সম্ভব সেটাই বোঝা যাচ্ছে না।

টুইটারে এই ছবিই এখন ভাইরাল। ১৬ হাজারেরও বেশি শেয়ার হয়েছে এই ছবি।



মূলত সেলফিটি ৯গ্যাগ ডটকম ওয়েবসাইটে পোস্ট করা হয়েছিল। পরবর্তীতে টুইটার ব্যবহারকারী @itsthemans তার টুইটার অ্যাকাউন্টে সেলফিটি পোস্ট করেন এবং বলেন, ‘এটা কী ধরনের ভৌতিক ঘটনা’। এরপর তা টুইটারে ভাইরাল হয়ে যায়।

সেলফি নিয়ে কারো মন্তব্য, এটি ভৌতিক সেলফি। আবার কারো মন্তব্য, ফটোশপের কারসাজি।



তবে টুইটারের এক ব্যবহারকারী তার ব্যাখায় বলেছে, ‘মেয়েটি যদি সঠিক সময়ে তার মাথা ঘুরিয়ে থাকে তাহলে ক্যামেরায় তার উভয় সময় ধারণ হয়েছে। অনেক ফোনের ক্যামেরাতেই এখন রোলিং সাটার থাকে, ফলে দুটি প্যানেল কাজ করার মধ্যে সেন্সর চালু হওয়ার যে সময়টা থাকে, সে সময়ে মেয়েটি মাথা ঘোরানোয় এমনটা হতে পারে।’
http://www.dailynayadiganta.com/detail/news/106509

শেয়ার করুন

লেখকঃ

আমি তাওসিফ তুরাবি, অনলাইনাম (অনলাইন + নাম) ব্লগার তাওসিফ। এখন, ২০১৬ পর্যন্ত আমি ১৬ বছরের এক কিশোর। পড়াশোনা করি শহীদ পুলিশ স্মৃতি কলেজে। টেক ব্লগ লিখতে ভালবাসি। সাইন্স ফিকশন আর গল্প লিখতে পছন্দ করি।  জিআর+ ব্লগের এর একজন প্রতিষ্ঠাতা অ্যাডমিন।
আমাদের একটা ওয়েব ডেভেলপার ফার্ম আছে যার নাম জিআর+ আইটি বাংলাদেশ
এছাড়া আমার ব্যাক্তিগত ব্লগ রয়েছে। আমার ফেসবুক আইডিতে আমার সাথে সর্বক্ষণ যোগাযোগ করতে পারবেন। 


পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট