১৩ মে থেকে রাজধানীতে ল্যাপটপ মেলা।

Image result for laptop photos

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) ১৩ মে থেকে শুরু হচ্ছে তিন দিনের ‘গ্রীষ্মকালীন ল্যাপটপ মেলা ২০১৬’। গতকাল সোমবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান মেলার আয়োজক এক্সপো মেকারের পরিচালনা বিভাগের প্রধান নাহিদ হাসনাইন সিদ্দিকী। তিনি বলেন, ‘এবারে বড় পরিসরে ল্যাপটপ মেলা করতে যাচ্ছি আমরা। এক্সপো মেকারের ১৭তম ল্যাপটপ মেলা এটি।’
সম্মেলনে উপস্থিত ছিলেন গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান আবদুল ফাত্তাহ, এসারের কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ সাকিব হাসান, ডেলের কান্ট্রি মার্কেটিং ম্যানেজার প্রতাপ সাহা, এইচপির রিটেইল অ্যাকাউন্ট ম্যানেজার সালাউদ্দিন মো. আদেলসহ অনেকে। সংবাদ সম্মেলনে জানানো হয়, মেলায় একটি মেগা প্যাভিলিয়ন, চারটি প্যাভিলিয়ন, সাতটি মিনি প্যাভিলিয়ন ও ৪৭টি স্টলে প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করবে। মেলায় ল্যাপটপের পাশাপাশি ট্যাবলেট কম্পিউটার, কম্পিউটার নিরাপত্তা পণ্য ও ল্যাপটপের আনুষঙ্গিক যন্ত্রাংশ পাওয়া যাবে। মেলায় বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপের মোড়ক উন্মোচন করা হবে বলেও জানানো হয়। গতবারের মতো এবারও মেলার ফেসবুক পেজে (facebook.com/laptopfair.bd) কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে।
মেলার সহপৃষ্ঠপোষক এসার, আসুস, ডেল ও এইচপি। এ ছাড়া স্মার্টফোন সহযোগী হিসেবে লাভা, টিকিট বুথ সহযোগী হিসেবে প্যান্ডা সিকিউরিটি এবং সহযোগী হিসেবে রয়েছে পিপলস রেডিও, টেকশহর ডটকম ও এডুমেকার। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা।

তথ্যঃ প্রথম আলো

শেয়ার করুন

লেখকঃ

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট