আমার পক্ষ থেকে ছোট্ট একটা উপহার সবার জন্য। প্রথমবারের মত মডিফাই করলাম রোড রাশ :-)

আসসালামু আলাইকুম।

রোড রাশ! সেই ছোটবেলার সেই গেমটা সত্যিই সেই মানের একটা সেই রকম গেম ছিলো, তাই না? আমাদের অনেকেরই শৈশব জড়িয়ে এই গেমটার সাথে। আর তাই তো আমি পুরনো কে একটু নতুন করলাম। যুগটা যে একটু বদলে গেছে!
গেমটি একজন অনভিজ্ঞ ব্যক্তির অদক্ষ হাতে ৪ দিনে এডিট করা হয়েছে। মোটামুটি আগের মতই আছে। বাইক শপ, রেস্টরুম এসবের ছবি পাল্টানো হয়েছে। গেমটা মডিফাইয়ের মেইন ক্রেডিট আমার ও গ্রিন রেঞ্জারস+ এর। আর যারা আমাকে উৎসাহ দিয়েছে তাদের, বিশেষ করে octacores.com এর এডমিন তৌহিদুর রহমানকে ধন্যবাদ। আমাকে অনেক সাহায্য করেছে। আর যারা গেমের ভেতর আছে তাদেরও ধন্যবাদ।
গেমের ভেতরে আকাশ করেছি কালো। তবে এই কালো আকাশে রাতের চন্দ্র তারার সন্ধানী হলে ভুল করবেন।
বিগ গেম মোড অপশনটির সাথে হয়ত অনেকেই পরিচিত না। রোড রাশের ডেমো ভার্সনে এই অপশন নেই। ফুল ভার্সনে বিগ গেম মোড আছে। যা কিছুটা বর্তমানের বিভিন্ন গেমের ক্যারিয়ার মোডের মত। এই মোডের ক্যারেক্টারদের পরিবর্তন করা হয়েছে।

বগুড়া, ঢাকা, চিটাগাং, মুন্সীগঞ্জ ও রাজশাহী রাখা হয়েছে ট্রাকের নাম।


রাতের মত কালো আকাশে খেলতে হবে এই গেমে।
কিন্তু তাই বলে ভাববেন না পুলিশ আপনাকে ধরতে ব্যার্থ হবে।
আর কিছু পরিবর্তন বললাম না। সেগুলো বের করার দায়িত্ব আপনার। আশা করি ভালোই লাগবে।
ডাউনলোডের নিয়ম:
নিচে যে সবুজ ডাউনলোড বাটনটা পাবেন ওটা আসল ডাউনলোড বাটন। আর চিত্রের টিক টা তুলে ডাউনলোড করবেন।

কোন সমস্যা হলে ফেসবুকে যোগাযোগ করুন অথবা কমেন্ট করুন।
গেগেমটি ভালো লাগলে একটা ছোট্ট কমেন্ট করতে ভুলবেন না। আর খারাপ লাগলে তো অবশ্যই জানাবেন। কারণ আপনার একটি কমেন্ট আমার জন্য অনেক কিছু। একটু কমেন্টই যদি কেউ না করে, একটু ফীডব্যাকই যদি না পাই, তবে এই মডিফিকেশন অর্থহীন। আমার ভবিষ্যত উন্নতির জন্য আপনাদের প্রতিটি মন্তব্য আমি পরামর্শ হিসেবে গ্রহণ করে থাকি। তাই মন্তব্য করতে দ্বিধা করবেন না
গ্রিন রেঞ্জারস+ এর সাথেই থাকুন আশা করি ভবিষ্যতে আরো ভালো কিছু দিতে পারবো। আর একটা কথা, যদি পোস্টটা কপি করতে হয়, তবে নিজের নামে চালাবেন না। আমার ও আমার ব্লগের ফুল ক্রেডিট দিবেন।

শেয়ার করুন

লেখকঃ

আমি দুইটি করে হাত, পা কান, চোখ বিশিষ্ট একজন মানুষ। নাম তাহমিদ হাসান মুত্তাকী। আমি একজন মুসলিম। বাংলাদেশের অধিবাসী। বয়স ১৫ বছর। নবম শ্রেণিতে পড়ি।। গ্রিন রেঞ্জারস+ এর প্রতিষ্ঠাতাদের একজন। আমাকে ফেসবুকে পেতে এখানে যান।

Image result for facebook.icon 30x30   Image result for Google Plus.icon 30x30

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট