সহজেই Windows bat file থেকে exe ফাইলে কনভার্ট করুন | Bat to EXE Converter

আসসালামু আলাইকুম,

আমরা অনেকে নানা কাজে ব্যাট কম্যান্ড বা উইন্ডোজ ব্যাচ কম্যান্ড ব্যাবহার করি। এই ব্যাট ফাইল কিন্তু আমরা খুব সহজেই এক্সিকিউটেবল অ্যাপলিকেশন হিসেবে কম্পাইল করা যেতে পারে। 
এরকমই একটি অ্যাপলিকেশন bat to exe converter



এর গুই (গ্রাফিক্যাল ইউজার ইন্টারফেস) দিয়ে আপনি খুব সহজেই ব্যাট ফাইল লোড করে ইএক্সই কনভার্ট করতে পারবেন। এছাড়া ভেতরে এডিটর দিয়ে ব্যাট কম্যান্ড লিখেও নিতে পারবেন। পারবেন আইকন আড করতে। 
ব্যাট কম্যান্ড যেহেতু কালো স্ক্রিন বা টার্মিনাল দিয়ে ওপেন হয়, সেটাকেও ইনভিজিবল করে দিতে পারবেন। এছাড়া অ্যাপ এনক্রিপ্ট করে রাখতে পারবেন। ভেতরে কোন অতিরিক্ত ফাইল অ্যাড করতে পারবেন, মানে আনুসঙ্গিক ডাটা ফাইল। যেটা তাকে রান করতে সাহায্য করতে পারে। এছাড়া ইএক্সই ফাইলের ভারসন ইনফরমেশন বা মেটা ইনফরমেশন আপনি ইনক্লুড করতে পারবেন। যেমন, ডেসক্রিপশন, ভার্সন, নাম, কপিরাইট ডাটা ইত্যাদি। অ্যাপলিকেশনটি সম্পূর্ণই ফ্রি, Download করে নিন।

শেয়ার করুন

লেখকঃ

আমি তাওসিফ তুরাবি, অনলাইনাম (অনলাইন + নাম) ব্লগার তাওসিফ। এখন, ২০১৬ পর্যন্ত আমি ১৬ বছরের এক কিশোর। পড়াশোনা করি শহীদ পুলিশ স্মৃতি কলেজে। টেক ব্লগ লিখতে ভালবাসি। সাইন্স ফিকশন আর গল্প লিখতে পছন্দ করি।  জিআর+ ব্লগের এর একজন প্রতিষ্ঠাতা অ্যাডমিন।
আমাদের একটা ওয়েব ডেভেলপার ফার্ম আছে যার নাম জিআর+ আইটি বাংলাদেশ
এছাড়া আমার ব্যাক্তিগত ব্লগ রয়েছে। আমার ফেসবুক আইডিতে আমার সাথে সর্বক্ষণ যোগাযোগ করতে পারবেন। 


পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট