আপনার ১ মিনিট সময়ের বিনিময়ে রক্ষা পেতে পারে সুন্দরবন।

Image result for সুন্দরবন

আপনার ১ মিনিট সময়ের বিনিময়ে রক্ষা পেতে পারে সুন্দরবন।সুন্দরবনকে বাঁচাতে এগিয়ে আসুন। ভোট দিন। ভারতীয় এনটিপিসি বাংলাদেশের সুন্দরবন ধ্বংস করে এই বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ করতে চাইছে এই প্রকল্পের কারণে সেই সুন্দরবন ধ্বংস হবে।সুন্দরবনের রামপালে বিদ্যুৎকেন্দ্র স্থাপন করা হলে তা হবে সুন্দরবন ধ্বংসের কারণ।

তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির সংবাদ সম্মেলনে বলা হয়েছে, রামপাল বিদ্যুৎ প্রকল্পে বাংলাদেশের আর্থিক ক্ষতি হবে এক লাখ ৪০ হাজার কোটি টাকা। এই প্রকল্পের মাধ্যমে বাংলাদেশের সুন্দরবন ধ্বংস হবে।এর সাথে ধ্বংস হবে বাংলাদেশের পরিবেশ, প্রকৃতি এবং পর্যটন ও ক্ষুদ্র শিল্প। আর অপর দিকে সবচেয়ে বেশি লাভ হবে ভারতের।
আর তাই সুন্দরবনকে বাঁচাতে আপনার আমার আমদের সবার মিলিত পদক্ষেপ খুবই প্রয়োজন। এই জন্যই সুন্দরবনকে বাঁচাতে একটি উদ্যোগ নেয়া হয়েছে যেখানে দরকার আপনার ১ মিনিট সময় আর একটি মাত্র ভোট। দয়া করে নিচের লিঙ্কে ক্লিক করে যে নতুন পাতা আসবে সেখানে আপনার ই-মেইল এবং ফেসবুক আইডি দিয়া লগইন করে সুন্দরবনের রামপালে বিদ্যুৎকেন্দ্র স্থাপন করার বিষয়ে আপনার মতামত সংক্ষেপে লিখে SIGN বাটনে ক্লিক করুন এরপর আপনার দেয়া ভোট আপনার ফেসবুক ওয়ালে শেয়ার করুন।
https://secure.avaaz.org/en/protect_sundarbans_bd/?ainuZkb


এবং সম্ভব হলে আপনার ফেসবুকের সমস্ত বন্ধুকে ইনভাইট করুন সাইন করতে। মাত্র আড়াই লক্ষ ভোট হলে রামপাল বিদ্যুৎ কেন্দ্র বন্ধে এগিয়ে আসবে ইউনেস্কো।

লিখেছেন ঃ জনৈক ফেসবুকার

শেয়ার করুন

লেখকঃ

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট
5:50 PM

কিভাবে কাজ করবে ইউনেস্কো? এখন ভোট ছাড়া কি কাজ করতে পারে না?

Reply
avatar
7:04 PM

আমার মতে এটা ভুয়া বাট ভাইরাল হয়ে গেছে। কিন্তু তথাপি হয়ত এখানের ভোটের সংখ্যা কারো না কারো নজর কাড়বে।

Reply
avatar
2:34 PM

আল্লামালুম

Reply
avatar