ছোট গেমস মজা বেশি(পর্ব-২৬): ফ্লাশ অনলাইন গেমস সপ্তাহ-৭

আসসালামু আলাইকুম। আমি তাহমিদ হাসান মুত্তাকী। তোমাদের সবাইকে আমার এই পোস্টে স্বাগতম। তুমি বলছি, কারণ আজকের পোস্টটা ছোটদের জন্য। আসলে, এটা গত শুক্রবারের পোস্ট। কিন্তু গত শুক্রবার আমার ইন্টারনেট(মেগাবাইট) শেষ হয়ে গিয়েছিল। তাই, দেরি হয়ে গেল। আশা করি মাফ করে দিয়েছ। আশা করি তোমরা সবাই ভাল আছ। ফ্লাশ অনলাইন গেমস সপ্তাহের শেষ পোস্টে থাকছে তোমাদের জন্য ৫টি গেম। আজ কথা একদমই বাড়াব না। সরাসরি দেখে নিই আজকের গেমগুলো-

১। TOM AND JERRY - REFRIGER-RAIDERS

Image result for tom and jerry refrigerator raiders
টম আর জেরীর মধ্যে কাকে বেশি ভাল লাগে? আমার মনে হয় নিশ্চয়ই জেরীকে। তবে যাকেই ভাল লাগুক, সমস্যা নাই। তুমি এই গেমে খেলতে পারবে দুজনকে নিয়েই। জেরির ভাগ্নেকে চিন তো? ওই যে, ছোট্ট সাদা আরেকটা ইঁদুড়, ওর নাম টাফি। তো, ও খুব ক্ষুধার্থ। জেরি তাই ফ্রিজ খুলে ওকে চিজ খাওয়াতে চাচ্ছে। কিন্তু বাধ সাধলো দুষ্ট বেড়ালটা। দেখ তো, টমকে ফাঁকি দিয়ে টাফিকে পেট ভর্তি করে খাওয়াতে পার কিনা! আর তোমার পছন্দ কি টমকে? আচ্ছা, তাহলে ওকেই সাহায্য কর। খাবার চুরি করে পালাচ্ছে জেরি আর টাফি। দেখ তো, ওদের আটকাতে পার কিনা!

২। Food Coloring Fun

মনের রঙে রাঙাও তোমার পছন্দের ছবিগুলো।

৩। Mickey's Treasure Hunt


প্লুটো মিকির কাছে একটা কাগজ নিয়ে এসেছে। যেখানে লেখা এক গুপ্তধনের কথা। মিকি আর তার বন্ধুরা বেড়িয়ে পড়েছে সেই গুপ্তধনের খোঁজে। তোমার সাহায্য চায় মিকি। সাহায্য কর ওকে!

৪। হুপস বাস্কেটবল

হুপস বাস্কেটবল এমন একটি খেলা, যেটি বাস্কেটবলের মিনি এডিশন বলা যায়। এটা দুবার একটা পার্কে খেলেছি। যেখানে ২ মিনিটের মধ্যে ১৫ বার বাস্কেটে বল ফেললে একটি গিফট ছিল। আমি সর্বোচ্চ ৯ বার ফেলেছিলাম। অনলাইন এই গেমটিতে ১ মিনিটে বাস্কেট করতে হবে ২১ বার। দেখ তো পার কিনা!

৫। ডোরেমন সুপার রাইড

ডোরেমনকে কি ভুলে গেছ? আমার মনে হয় নিষিদ্ধ হওয়ার পর সারা বাংলাদেশে সবচেয়ে বেশি কষ্ট আমিই পেয়েছিলাম। যাহোক, ডোরেমন একটা ছোট্ট বাইকে করে বেরিয়ে পড়েছে। ওর সাথে যোগ দেও এক চ্যালেঞ্জিং যাত্রার জন্য!

বিদায়!
২৬ তারিখে আমার পরীক্ষা শুরু। সবার দোয়া প্রার্থী। আজ আর কথা বাড়াব না। বিদায়! আল্লাহ হাফেজ।



শেয়ার করুন

লেখকঃ

আমি দুইটি করে হাত, পা কান, চোখ বিশিষ্ট একজন মানুষ। নাম তাহমিদ হাসান মুত্তাকী। আমি একজন মুসলিম। বাংলাদেশের অধিবাসী। বয়স ১৫ বছর। নবম শ্রেণিতে পড়ি।। গ্রিন রেঞ্জারস+ এর প্রতিষ্ঠাতাদের একজন। আমাকে ফেসবুকে পেতে এখানে যান।

Image result for facebook.icon 30x30   Image result for Google Plus.icon 30x30

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট