ছোট গেমস মজা বেশি(পর্ব-২৩): ফ্লাশ অনলাইন গেমস সপ্তাহ-৪


আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি আল্লাহ তায়ালা সবাইকেই ভাল রেখেছেন। আমিও ভাল আ্ছি।

ছোট গেমস মজা বেশি সিরিজ সম্বন্ধে

tDrive/tuner/Untitled-4.jpg
আমরা অনেকেই হয়ত জানি না, এমনকি ১০ মেগাবাইটের একটা গেম কত মজার হতে পারে। ভাল গেম হলেই যে সাইজ বড় হবে তা কিন্তু নয়। তাই ছোট ছোট গেম, যাদের বেশিরভাগের আকার ১০ থেকে ৫০ মেগাবাইটের মধ্যে সেসব নিয়েই আমার সিরিজ, ছোট গেমস মজা বেশি। বলে রাখা ভাল, এই গেমগুলো সকলের ভাল লাগবে না। প্রফেশনাল গেমারদের জন্য মূলত এটি নয়। এখানে কেবলমাত্র ছোট এবং মজার গেমগুলোই পাবেন। বড়সড় কিছু পাবেন না। সব বয়সের উপযোগী গেমই (অর্থাৎ, যেগুলো Everyone রেটিং পাওয়ার যোগ্য) কেবল পোস্ট করা হয়।

ফ্লাশ অনলাইন গেমস সপ্তাহ

ছোট গেমে বড় মজা সিরিজে এখন চলছে ফ্লাশ অনলাইন গেমস সপ্তাহ! এই সপ্তাহে প্রতিদিন নির্দিষ্ট বিষয়ের উপর থাকবে ৫টি করে অনলাইন গেমস!

আজকের বিষয়

ক্রিকেট এবং ফুটবল তো অনেক হল। এবার একটু অন্য বিষয়ে আসা যাক। ছোট গেমে বড় মজা সিরিজের এই পর্বের বিষয় স্টান্ট গেমস। স্টান্টবাজি তো সবারই ভাল লাগে তাই না? তাহলে এবার স্টান্টবাজিই করি। এগুলো ফ্লাশ গেমস। তাই সকলের তবে অবশ্যই আপনার ব্রাউজারে ফ্লাশ প্লেয়ার একটিভ থাকা লাগবে।

আজকের গেমগুলো

আপহিল রাশ ৪

Image result for uphill rush 4
আমার দৃষ্টিকে কোন সন্দেহ নেই যে, এটাকে প্রথমে রাখতেই হবে। আপহিল রাশ সিরিজের এ পর্যন্ত ৭টি গেম এসেছে। তন্মধ্যে এটাই সবচেয়ে ভাল লেগেছে। একাধারে এটা একটা মোটরসাইকেল, বোট, এনিমেল(ভেড়া, কুমির, ডলফিন :P), গাড়ি, স্কেটবোর্ড স্টান্ট গেম। বিভিন্ন পোশাক নিয়ে, বিভিন্ন বাহন নিয়ে করুন স্টান্টবাজি!

মোটর বিস্ট

Image result for motor beast game
সিটবেল্ট বেঁধে নিন আপনার মন্সটার ট্রাকের, আর নেমে পড়ুন এক অ্যাডভেঞ্চারের জন্য!

থ্রিল রাশ ৪

Image result for thrill rush 3
এই পোস্ট রিডার দের মধ্যে কোন আপু থাকলে এটা তার জন্য। উল্লেখ্য যে, ছেলে এবং মেয়ে চরিত্র নিয়ে খেলতে পারবেন। তাহলে চড়ে বসুন আপনার রোলার কোস্টারে এক থ্রিলিং অনুভূতির জন্য।

এটিভি ডেসট্রয়ার

Image result for atv destroyerহয়ে উঠুন ধ্বংসের রাজা! ছাড়খার করে দিন সবকিছু!

মন্সটার রাইড

Image result for Monster Ride game
পঞ্চম গেমটা নিয়ে খুব বিপদে পড়ে গেছিলাম। প্রথম তিনটা গেম পূর্ব পরিচিত। তার পরেরটা একটু খুঁজেই পেলাম। পঞ্চম গেম খুঁজতে গিয়ে পড়লাম বিপাকে। অনেক গেম দেখি। একটাও ভাল লাগে না। কিন্তু পাঁচটা গেম দিব বলে রেখেছি। তাই তুলনামূলক ভাল লাগাটা দিলাম। তাই বলে ভাববেন না এটা খুব খারাপ। মোটামুটি ভালই লাগবে।

বিদায়

আজকের এই পোস্ট এই পর্যন্তই। আশা করি আগামী দিন আরও সুন্দর গেম দিতে পারব। আগামী দিনের বিষয় আবার স্পোর্টস। হকি, বেসবল, ভলিবল, বাস্কেটবল ইত্যাদি গেম নিয়ে ৫টি করে মোট ১০টি গেম ইংশাআল্লাহ পাবেন পরবর্তী ২দিন। সবার সুস্থতা কামনা করে এখানেই বিদায় নিচ্ছি আজকের মত। আল্লাহ হাফেজ।
সৌজন্যে: গ্রিন রেঞ্জারস+

শেয়ার করুন

লেখকঃ

আমি দুইটি করে হাত, পা কান, চোখ বিশিষ্ট একজন মানুষ। নাম তাহমিদ হাসান মুত্তাকী। আমি একজন মুসলিম। বাংলাদেশের অধিবাসী। বয়স ১৫ বছর। নবম শ্রেণিতে পড়ি।। গ্রিন রেঞ্জারস+ এর প্রতিষ্ঠাতাদের একজন। আমাকে ফেসবুকে পেতে এখানে যান।

Image result for facebook.icon 30x30   Image result for Google Plus.icon 30x30

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট