ছোট গেমস মজা বেশি(পর্ব-২৫): ফ্লাশ অনলাইন গেমস সপ্তাহ-৬

আসসালামু আলাইকুম।
কেমন আছেন সবাই? আশা করি আল্লাহ তায়ালার অশেষ রহমতে সবাই ভাল আছেন। আমিও ভালই আছি। আমার ছোট গেমস মজা বেশি সিরিজের পঞ্চবিংশ এবং ফ্লাশ অনলাইন গেমস সপ্তাহের ষষ্ঠ পোস্টে সকলকে স্বাগত জানাচ্ছি। অবশেষে, কোয়ার্টার সেঞ্চুরি করলাম। আশা করি সেঞ্চুরিও করে ফেলব।

ছোট গেমস মজা বেশি চেইন নিয়ে কিছু কথা

আমি একজন লিমিটেড ইন্টারনেট ইউজার। নিত্য-নতুন গেমগুলো কিনে খেলার সামর্থ্য আমার নেই। এমনকি ৫০ টাকার একটা পাইরেটেড ডিস্কও সবসময় কেনা সম্ভব হয় না। তাছাড়া, আমার দুই জিবি র‍্যামবিশিষ্ট কোর আই থ্রি কম্পিউটারে একটু উন্নত গ্রাফিক্স বা বড়সর গেমও চলে না। বিশেষ করে, জীবনে দুইটা দুঃখ আছে গেমিং নিয়ে, মায়ের স্মার্টফোনের[আমার মোবাইল নাই, আমি ভাল ছেলে] ৫১২ মেগাবাইট র‍্যামে World Cup Cricket 2 চলে না। আর আপকামিং Don Bradman Cricket 17 আমার পিসিতে সাপোর্ট নিবে না। এসব দুঃখ ঢাকতেই আমি ছোটখাট গেমগুলো খেলি। আর আমার মত অভাগাদের জন্য লিখে চলেছি ছোট গেমস মজা বেশি সিরিজ।

ফ্লাশ অনলাইন গেমস সপ্তাহ

ছোট গেমস মজা বেশি(পর্ব-২৪): ফ্লাশ অনলাইন গেমস সপ্তাহ-৫
ছোট গেমস মজা বেশি সিরিজে এখন চলছে ফ্লাশ অনলাইন গেমস সপ্তাহ! এই সপ্তাহে প্রতিদিন নির্দিষ্ট বিষয়ের উপর থাকবে ৫টি করে অনলাইন গেমস! আজ ফ্লাশ অনলাইন গেমস সপ্তাহের ষষ্ঠ দিন। আগামীকাল-ই শেষ হয়ে যাবে এই ফ্লাশ গেমসের মেলা। আজকের এবং আগামীকালের পোস্টে যদি সারা পাই তবে আরো ২-৩ দিন বাড়াব। কারণ, শেয়ার করার মত আরো অনেক ফ্লাশ গেম আছে। আজ আমি ৫টি টেনিস ও বাস্কেটবল গেমস দিব। খেলে 'বেফুক বিনুদুন' পাবেন আশা করি। এগুলো ফ্লাশ গেমস। তাই সকলের তবে অবশ্যই আপনার ব্রাউজারে ফ্লাশ প্লেয়ার একটিভ থাকা লাগবে। গেমগুলো খেলতে গেমের নামের উপর ক্লিক করুন। আর সম্ভব হলে ৩০ টা সেকেন্ড সময় লাগিয়ে লগ ইন করে একটা কমেন্ট করবেন প্লিজ।

আজকের গেমগুলো

ভূমিকা অনেক হল। আর কথা বাড়াব না। চলুন দেখে নিই আজ কি কি গেম থাকছে আপনাদের জন্য।

ইয়াহু! টেনিস



ইয়াহু! গেমস জাপানের তৈরি গেম ইয়াহু! টেনিস। গেমটি বেশ চমৎকার এবং বাস্তবসম্মত। আমার বেশি পছন্দের একটা গেম। এটি খেলতে হবে পুরোপুরি মাউস দিয়ে।

স্পোর্টস হেড টেনিস ওপেন



যোগ দিন টেনিসের এক আল্টিমেট লড়াইয়ে!

স্টিক টেনিস: ওয়ার্ল্ড ডমিনেশন



বিশ্বের বিপক্ষে নেমে যান এক অসম লড়াইয়ে আর ছিনিয়ে আনুন শ্রেষ্ঠত্বের মুকুট!

হুপস বাস্কেট বল



এটা ছোটদের জন্য। এই পোস্টের পাঠকদের মধ্যে যারা অনুর্ধ্ব দশ, তারা খেলে দেখতে পার।

স্পোর্টস হেডস বাস্কেটবল চ্যাম্পিয়নশীপ


বিদায়

আমি জানি না, এই অনলাইন গেমগুলো কার কেমন লাগল। যাই হোক, আজ আর কথা বাড়াব না। আজকের মত এখানেই শেষ করছি। আল্লাহ হাফেজ।

শেয়ার করুন

লেখকঃ

আমি দুইটি করে হাত, পা কান, চোখ বিশিষ্ট একজন মানুষ। নাম তাহমিদ হাসান মুত্তাকী। আমি একজন মুসলিম। বাংলাদেশের অধিবাসী। বয়স ১৫ বছর। নবম শ্রেণিতে পড়ি।। গ্রিন রেঞ্জারস+ এর প্রতিষ্ঠাতাদের একজন। আমাকে ফেসবুকে পেতে এখানে যান।

Image result for facebook.icon 30x30   Image result for Google Plus.icon 30x30

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট