ছোট গেমস মজা বেশি(পর্ব-২৬): অরণ্যের সেই ছেলেটি!

আসসালামু আলাইকুম।
অবশেষে! বার্ষিক পরীক্ষার যন্ত্রণাময় ১৫ টি দিনের এই সমাপ্তি লগ্নে পৌছালাম। আবার অবতীর্ণ হলাম আমার স্বরূপে!
কেমন আছেন সবাই? ভাল তো? আমি কেমন আছি বুঝতেই পারছেন, বার্ষিক শেষ হল মাত্র!
মাঝে মাঝে ভাবি, ইশ! যদি এই পড়াশোনাগুলো, এই পরীক্ষাগুলো না থাকত! কেমন হত সেই জীবন! আজ যার কথা বলছি তার কিন্তু এই যন্ত্রণা গুলো ছিল না। সে ছিল এক স্বাধীন বালক। অরণ্যেই যার বেড়ে ওঠা!

আজকের গেম

আমার ধারণা এর মধ্যেই অনেকেই বুঝে গেছেন, আজকের গেম কি নিয়ে। হ্যাঁ, ঠিক(অথবা ভুল) ধরেছেন। আজকের গেম দি জাঙ্গল বুক! নিশ্চয়ই মোগলিকে মনে রেখেছেন সবাই! মানুষের ছেলে মোগলি, অরণ্যে হারিয়ে গিয়ে যে ছেলেটি বড় হয়েছিল তার নেকড়ে মায়ের কাছে, নেকড়ে ভাইদের সাথে হেসে-খেলে এবং বাঘিরার সাথে ঘুরে। এভাবেই দিন কাটছিল। এরপর একদিন হিংস্র বাঘ শের-এ-খানের নজর পড়ল মোগলির দিকে। আর মোগলিকে নিয়ে বাঘিরা মোগলির ইচ্ছার বিরুদ্ধে রওনা হল মানুষের গ্রামের দিকে,.....
Image result for the jungle book Sega

গেম সম্বন্ধে

মোগলির গল্প যেভাবে এগিয়েছে, গেমটিও এগিয়েছে সেভাবেই। মোগলির সব বন্ধুরা বাঘিরা, বালু এবং ছোট্ট হাতির শাবক কিংবা দুষ্ট বানররা, সাপ ময়াল কা, আর শেরে খান সবাই গেমে আছে। বাঘিরাকে খুঁজে বের করা, অথবা বালুর পেটে চেপে বসে পার হওয়া নদী, আর সম্মুখীন হওয়া গর্জনশীল অতীতের... গেমটি খেলতে খেলতে হারিয়ে যাবেন আপনার অতীতের দিনগুলোতে। মনে পড়বে অনেক কথা!

এক নজরে

রিলিজের তারিখ: 1993
সিরিজ: The Jungle Book
Platforms: সুপার নিনটেনডু এন্টারটেইনমেন্ট সিস্টেম, সেগা জেনেসিস এবং আরো
নির্মাতা: Virgin InteractiveVirgin GroupEurocomSyrox Development
প্রকাশক: Virgin InteractiveVirgin GroupMajesco

গেমটি খেলুন

গেমটি বিভিন্ন প্লাটফর্মে রিলিজ পেয়েছে। প্লাটফর্ম ভেদে কিছুটা ভিন্নতাও আছে। এখানে সেগা ভার্সন দেওয়া হল।

এখানে যান...

খেলার নিয়ম

অ্যারো কি দিয়ে নড়াচড়া করুন। Z দ্বারা অস্ত্র  বদলান, X দ্বারা প্রতিপক্ষকে অস্ত্র ছুঁড়ে মারুন  ও C দ্বারা লাফ দিন। গেমটির সেটিংস থেকে সহজ মধ্যম বা কঠিন নির্বাচন করে নিন। সে অনুযায়ী প্রতি লেভেলে প্রথমে নির্দিষ্ট সংখ্যক ডায়ামন্ড খুঁজুন, আর তারপর পূর্ণ করুন লেভেলের অবজেক্টিভ!
গেমটির পূর্ণ মজা পেতে হলে মধ্যম বা কঠিন লেভেলে খেলুন। F5 চেপে কম্পিউটারে গেম সেভ রাখতে পারবেন। F8 পেপে লোড করে সেখান থেকে খেলা যাবে আবারো।

বিদায়!

আজ কেন জানি আর লিখতে ইচ্ছা হচ্ছে না। অনেকদিন লিখি না তো। তাই খুব ছোট হল। তো এখন তাহলে বিদায় নিই।
সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন এই প্রত্যাশায় শেষ করছি। আল্লাহ হাফেজ। 

শেয়ার করুন

লেখকঃ

আমি দুইটি করে হাত, পা কান, চোখ বিশিষ্ট একজন মানুষ। নাম তাহমিদ হাসান মুত্তাকী। আমি একজন মুসলিম। বাংলাদেশের অধিবাসী। বয়স ১৫ বছর। নবম শ্রেণিতে পড়ি।। গ্রিন রেঞ্জারস+ এর প্রতিষ্ঠাতাদের একজন। আমাকে ফেসবুকে পেতে এখানে যান।

Image result for facebook.icon 30x30   Image result for Google Plus.icon 30x30

পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট